কিভাবে টিকটক ভিডিও ভাইরাল করবো

অনেকেই জানতে চান কিভাবে টিকটক ভিডিও ভাইরাল করবো  কিন্তু সঠিক নিয়মটি জানেন না কিভাবে টিকটক ভিডিও ভাইরাল করতে হয় । Youtube এর পাশাপাশি টিকটক বর্তমান যুগে একটি ভাইরাল ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম । আমরা আমাদের অবসর সময়টুকু ফেসবুক কিংবা ইউটিউবে ব্যয় করে থাকি ।

বর্তমান সময়ে ছোট বড় অনেকেই টিকটক এ ভিডিও আপলোড করে থাকেন ।  যখন তারা দেখেন অন্য  কারো  টিকটক ভিডিও ভাইরাল হয়েছে তখন তারা চিন্তিত থাকেন  নিজের কিভাবে টিকটক ভিডিও ভাইরাল করবো । টিক টক ভিডিও ভাইরাল করতে হলে অবশ্যই আপনাকে টিকটকের অ্যালগরিদম বুঝতে হবে । 

যদি আপনি  আলগরিদম ঠিকমতো বুঝতে পারেন  তাহলে  টিকটক ভিডিও ভাইরাল অবশ্যই হবে । তাই আজকে আপনাদের সাথে শেয়ার করব কিছু সিক্রেট টিপস আশা করি আপনারা যদি এগুলো ফলো করেন খুব দ্রুত আপনাদের টিকটক ভিডিও ভাইরাল হবে ।

কিভাবে টিকটক ভিডিও ভাইরাল করবো

আপনি যদি একজন টিকটক ষ্টার হয়ে থাকেন কিংবা টিকটক এ ভিডিও বানাতে পছন্দ করেন তাহলে অবশ্যই আপনার একটি চিন্তা থাকবে কিভাবে টিকটক ভিডিও ভাইরাল করা যায় , কিভাবে টিকটক ভিডিও ভাইরাল করবো । যতক্ষণ পর্যন্ত আপনার ঠিকঠাক ভিডিও ভাইরাল হয়নি ততক্ষণ পর্যন্ত আপনাকে ভিডিও আপলোড দিতেই হবে । 

তবে এতে করে কিছু সহজ পদ্ধতি রয়েছে আপনারা যদি সেই পদ্ধতি গুলো অবলম্বন করেন আশা করি আপনাদের টিকটক ভিডিও গুলো ভাইরাল হবে । টিক টক এ ভিডিও বানাতে আমরা কে না পছন্দ করি  অনেকে অনেক ধরনের ভিডিও আপলোড করে থাকে কিন্তু সবারটিকটক  ভিডিও ভাইরাল হয় না । তাই আমাদের দেখানো পদ্ধতি যদি অবলম্বন করেন আশা করি আপনার টিকটক ভিডিও ভাইরাল হবে ।

রেফার করে টাকা ইনকাম করার অ্যাপ 2022

টিকটক ভিডিও ভাইরাল হয় না কেন

আমরা প্রতিনিয়ত অনেকে টিকটক ভিডিও বানাই কিন্তু আমাদের টিকটক ভিডিও ভাইরাল হয় না ।  এই নিয়ে আমাদের চিন্তার শেষ নেই ।  কেন টিকটক ভিডিও ভাইরাল হচ্ছে না ,  কিভাবে  টিক টক ভিডিও করলে ভাইরাল হবে  শুধু মাথায় এগুলোই ঘোরে ।  আসুন আপনাদের সাথে আলোচনা করি কয়েকটি বিষয় এগুলো যদি মাথায় রাখেন আশা করি আপনাদের টিকটক ভিডিও ভাইরাল হবে খুব সহজে ।

  • ২-১ দিনের মধ্যে ভাইরাল হয়েছে এমন ভিডিওতে লিপসিং না করা  অথবা ওই মিউজিক এ ভিডিও না করা
  • টিকটক একাউন্ট পার্সোনাল একাউন্টেই রাখা
  • পার্সোনাল একাউন্টটি কে বিজনেস  একাউন্টে পরিবর্তন না করা
  • টিক টক ভিডিওর সঠিক ক্যাটাগরি সিলেক্ট না করা

বন্ধুরা চলুন দেখে নেই কিভাবে এসব করতে হয় আমি আপনাদেরকে স্টেপ বাই স্টেপ দেখিয়ে দিচ্ছি আপনারা সেগুলো করে নিন ।

মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং কিভাবে শিখবো ২০২৩

টিকটক ভিডিও ভাইরাল করার সহজ পদ্ধতি

 আসুন জেনে নেই টিকটক ভিডিও ভাইরাল করার সহজ পদ্ধতি ।  এই পদ্ধতি যদি আপনার ফলো করেন আশা করি আপনাদের টিকটক ভিডিও ভাইরাল হবে খুব দ্রুত ।  এবং আপনি হয়ে যাবেন একজন টিকটক স্টার ।

প্রথমে আপনাকে আপনার টিকটক একাউন্টে প্রবেশ করতে হবে ।

টিকটক ভিডিও ভাইরাল

এরপর উপরের যে থ্রি লাইন রয়েছে সেখানে ক্লিক করতে হবে

টিকটক ভিডিও ভাইরাল
টিকটক ভিডিও ভাইরাল

 

এরপর থ্রি ডট ক্লিক করার পর যে দুটি অপশন আসবে সেটিংস অ্যান্ড প্রাইভেসি সেখানে ক্লিক করতে হবে ।

 

টিকটক ভিডিও ভাইরাল
টিকটক ভিডিও ভাইরাল

এবার আপনাকে ম্যানেজ একাউন্টে ক্লিক করতে হবে । 

টিকটক ভিডিও ভাইরাল
টিকটক ভিডিও ভাইরাল

ম্যানেজ একাউন্টে ক্লিক করার পর আপনি দেখতে পাবেন সুইচড টু বিজনেস একাউন্ট এখানে ক্লিক করতে হবে ।

টিকটক ভিডিও ভাইরাল
টিকটক ভিডিও ভাইরাল

এবার আপনার সামনে অনেকগুলো ক্যাটাগরি সিলেট করার জন্য অপশন হিসেবে থাকবে ।  মূলত এটাই হচ্ছে একটি পার্ট যেখানে ভিডিও ভাইরাল হওয়ায় অন্যতম একটি কারণ ।  এবার আপনি কি টাইপের ভিডিও বানান যদি ফানি ভিডিওটা বানান তাহলে ইন্টারটেইনমেন্ট  এসব আকারে যেকোনো একটি ক্যাটাগরি সিলেক্ট করুন ।

টিকটক ভিডিও ভাইরাল
টিকটক ভিডিও ভাইরাল

এভাবে সেটিংস গুলো যদি আপনি সবগুলো রেখে দেন আশা করি আপনাদের ভিডিও খুব সহজেই ভাইরাল হবে । এরপর আরো কয়েকটি স্টেপ রয়েছে আমি আপনাকে সেগুলো দেখিয়ে দিচ্ছি আপনারা যখন কোন ভিডিও বানান ভিডিও বানানোর সময় যে গানের উপর ভিডিও বানাবেন বা লিপসিং করবেন সেই গানের প্রথম দুই একটি লাইন সেখানে লিখে দিবেন ।

টিকটক ভিডিও ভাইরাল
টিকটক ভিডিও ভাইরাল

এরপর কয়েকটি হ্যাশট্যাগ ব্যবহার করবেন ট্রেন্ডিং ভিডিও বা সেই গানের উপর কিছু হ্যাশট্যাগ এরকম করে কিছু হাস টাক ইউজ করবেন ।  এরপর ট্যাগ অপশনে গিয়ে দুই তিনটে চারটে কোন সেলিব্রেটিকে ট্যাগ করে দিবেন ।  এভাবে প্রতিনিধি ভিডিও বানাতে থাকুন আশা করি আপনাদের ভিডিও গুলো খুব দ্রুত ভাইরাল হবে এবং আপনারা ভালো রেসপন্স পাবেন ।  আপনাদের টিকটক ভিডিও ভাইরাল হবে দ্রুত আশা করি । 

টিকটক এর অফিসিয়াল ওয়েবসাইট : TikTok

টিকটকে ভাইরাল হওয়ার উপায়

টিকটকে ভাইরাল হওয়ার কিছু সহজ উপায় রয়েছে টিকটকের ভাইরাল হতে হলে আপনাকে ভালো অ্যাক্টিং জানতে হবে ভালো লিপ্সিং করতে হবে এক কথায় ভালো কনটেন্ট ক্রিয়েট হতে হবে আপনাকে তা না হলে আপনি ভাইরাল হতে পারবেন না ।

টিকটক ভিডিও ভাইয়ের জন্য সব সময় চেষ্টা করবেন হাই রেজুলেশনের ভিডিও আপলোড দেওয়ার জন্য যে ভিডিওগুলো ট্রেনিংয়ে আছে সেই ভিডিও গুলোর উপর লিপসিং ভিডিও করা বা ভালো একটি করা আশা করি সেভাবে ভিডিও করলে সহজে ভিডিও ভাইরাল হবে এবং আপনিও ভাইরাল হয়ে যাবেন ।

শেষ কথা

বন্ধুরা আশা করি আপনাদের উপকারে এসেছে এই পোস্টটি আপনারা যারা দেখেছেন তাদের মনে প্রশ্ন ছিল কিভাবে টিকটক ভিডিও ভাইরাল করব , টিকটক ভিডিও ভাইরাল করার সহজ উপায় কি আশা করি আপনারা বুঝতে পেরেছেন ।  ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই সুস্থ থাকবেন আমাদের সাথে থাকবেন ।

 

 

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap