ভিডিও দেখে অনলাইন ইনকাম ২০২৩

ভিডিও দেখে অনলাইন ইনকাম করতে চান হ্যাঁ অনলাইনে ভিডিও দেখে ইনকাম সবাই করতে চাই কিন্তু সঠিক নিয়ম কেউ জানিনা ।  কোথায় গেলে কিভাবে কোন সাইট থেকে অনলাইন ইনকাম করতে পারবো । আজকাল আমরা সব বয়সের মানুষ এই ফেসবুক ইউটিউব  টিকটক এগুলো নিয়ে খুব ব্যস্ত থাকি ।

আমাদের অবসর সময় গুলো আমরা সাধারণত ভিডিও দেখে কাটিয়ে থাকি কিন্তু যদি এমনটা হয় যে ভিডিও দেখে অনলাইন ইনকাম করা যায় তাহলে ব্যাপারটা কেমন হয় । আমার অনেকে অনেক প্রশ্ন জাগতে পারে অনলাইনে ভিডিও দেখে  ইনকাম এটা কি আদৌ সত্য এটা কি করা যায় যদি আপনার মনে এই প্রশ্ন থাকে তাহলে আমার উত্তর হবে জি অনলাইন থেকে ভিডিও দেখে ইনকাম করা যায় 

তো চলুন বেশি কথা না বাড়িয়ে আজকে আমরা আমাদের মূল দাবিতে চলে যাই কিভাবে আমরা আমাদের অবসর সময়টুকু কাজে লাগিয়ে ভিডিও দেখে অনলাইনে ইনকাম করতে পারি ।  আশা করি আপনারা শেষ পর্যন্ত আমাদের সাথে থাকবেন এবং মনোযোগ দিয়ে পুরো পোস্টটি পড়লে আপনারা ভিডিও দেখে অনলাইন ইনকাম করতে পারবেন ।

ভিডিও দেখে অনলাইনে ইনকাম সত্যিই কি করা যায় ?

আজকাল আমরা কমবেশি সবাই গুগলের সার্চ করে থাকি কিভাবে খুব সহজে আমরা অনলাইন থেকে ইনকাম করতে পারব ।  কি কি কাজ আমরা খুব সহজে করলে খুব দ্রুত  ইন করতে পারবো । আমরা অনেকেই মোবাইল ইউজ করে থাকি এখনকার সময়ে মোবাইল আমাদের খুব জনপ্রিয় হয়ে উঠেছে । 

আপনারা কিছু চাইলে মোবাইল দিয়েও ভিডিও দেখে অনলাইনে ইনকাম করতে পারবেন ।  সাধারণত আমরা এই জিনিসগুলো জানি না শুধুমাত্র ফেসবুকে ইউটিউবে বা বিভিন্ন গ্রুপে এগুলো দেখে থাকি ।  আপনাদের মনের  ভিতরে প্রশ্নটা ছিল আসলেই কি সত্যি ইনকাম করা যায় কিনা ভিডিও দেখে সে বিষয় নিয়ে কথা বললাম যে আসলেই আপনারা চাইলে অনলাইনে থেকে ইনকাম করতে পারেন 

ভিডিও দেখে অনলাইন ইনকাম
ভিডিও দেখে অনলাইন ইনকাম

ভিডিও দেখে অনলাইন ইনকাম

 আজকাল আমাদের মাঝে খুব জনপ্রিয় হয়ে উঠেছে ভিডিও দেখা ।  আমরা ফেসবুকে ভিডিও দেখি ইউটিউব কিংবা  টিকটক এ সারাদিন ভিডিও দেখে থাকি কিন্তু অনেকেই জানেন না যে ভিডিও দেখে অনলাইন ইনকাম করা যায় । যদি আপনারা মনোযোগ দিয়ে থাকেন আশা করি বুঝতে খুব সহজ হবে আপনার জন্য ।

আজ আমি আপনাদের সাথে কয়েকটি জনপ্রিয় ওয়েবসাইট শেয়ার করব যে সাইটগুলো খুবই মানসম্মত তারা নিয়মিত পেমেন্ট করে থাকে এবং আপনি কোন প্রকার টেনশন ছাড়াই ভিডিও দেখে অনলাইন ইনকাম করতে পারবেন ।

মোবাইলে ভিডিও দেখে অনলাইন ইনকাম

অনেক ওয়েবসাইট আছে যেগুলোতে মোবাইলের ভিডিও দেখে অনলাইন ইনকাম করতে পারবেন খুব সহজে ।   অনেকে বলে থাকে  মোবাইল দিয়ে ইনকাম করা সম্ভব নয় আসলে তারা প্রপার ওয়ে জানেনা কিভাবে মোবাইল দিয়ে ইনকাম করতে হয় এ জন্য হয়তো তারা বলে থাকে ।

আমি আপনাদেরকে আসে কয়েকটি ওয়েবসাইট শেয়ার করব যে ওয়েবসাইটের মাধ্যমে আপনারা ঘরে বসে শুধুমাত্র যদি আপনাদের ভালোটা স্মার্ট ফোন থাকে এবং আপনাদের নেট স্পিড যদি ভালো থাকে এক্ষেত্রে অবশ্যই আপনাদেরকে ওয়াইফাই ব্যবহার করতে হবে । 

মোবাইলের ডাটা দিয়ে আপনাদের পোষাবে না তাই আমি আপনাদেরকে সাজেস্ট করব অবশ্যই আপনারা যদি মোবাইলে ভিডিও দেখে আমার ইনকাম করতে চান তাহলে আপনাদের অবশ্যই একটি ওয়াইফাই লাইন এর দরকার হবে যেখানে আপনারা আনলিমিটেড ইন্টারনেট পাবেন এবং স্পিড অনেক ভালো পাবেন ।

তবে এজন্য আপনাদের অবশ্যইি একটি জিমেইল আইডি খোলার প্রয়োজন হবে । জিমেইল আইডি কিভাবে খুলবেন জানেন কি ? সাইন আপের জন্য একটি ইমেইল আইডি প্রয়োজন মানে হচ্ছে যখন আপনি সাইডের রেজিস্ট্রেশন করবেন তখন একটি ইমেইল এর প্রয়োজন হবে তাই আপনার একটি জিমেইল দরকার ।

আরো পড়ুন 

মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং কিভাবে শিখবো ২০২৩

মোবাইলে ইউটিউব ভিডিও ডাউনলোড করার উপায় ২০২৩

অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট

আপনারা চিন্তা করেন ভিডিও দেখে অনলাইন ইনকাম করলাম কিন্তু পেমেন্ট কিসে পাব অনলাইনে ইনকাম বিকাশ পেমেন্ট করে কি বা ইনকাম করে সেই টাকাটা বিকাশের মাধ্যমে পেমেন্ট নেওয়া যাবে কি অনেকেই গোলক ধাদার মধ্যে পড়ে থাকেন । আপনাদের কোন টেনশন নেই আমি আপনাদেরকে কয়েকটি সাইট দেখাবো যে সাইটগুলোতে আপনারা খুব সহজেই ইনকাম করে ইনকাম নিতে পারবেন ।  তাই কোন চিন্তা নেই ।

Swagbucks এর মাধ্যমে ভিডিও দেখে ইনকাম

Swagbucks হ্যালো জনপ্রিয় একটি ইনকাম করার ওয়েবসাইট । যেখানে আপনি ভিডিও দেখে খুব সহজেই অনেক টাকা আয় করতে পারবেন ।  এখানে যখন আপনি সাইনআপ করবেন সাইন আপ করলেই আপনাকে ৫ ডলার বোনাস হিসেবে তারা উপহার দিবে । 

এরপর এখানে অনেকগুলো টাস্ক রয়েছে আপনি চাইলে ভিডিও দেখে ইনকাম করতে পারেন চাইলে কিছু সার্ভে আছে সেগুলো পূরণ করে ইনকাম করতে পারবেন ।  এবং কিছু রিভিউ এবং মার্কেটিং করে আপনারা এই ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন ।

iRazoo Rewards অ্যাপের এর মাধ্যমে ভিডিও দেখে ইনকাম

এটি একটি ওয়েবসাইট  অ্যাপস  তাই আপনাকে আর্নিং করতে হলে তাদের ওয়েবসাইনের গ্রুপে তাদের নির্দিষ্ট ভিডিও নির্দিষ্ট টাস্ক এগুলো পূরণ করেই আপনাকে ইনকাম করতে হবে । শুধু আর্নিং নয় পাশাপাশি আপনারা এখানে শর্ট ভিডিও মুভিস ক্লিপ এগুলো পাবেন ।

iRazoo Rewards এই সাইটে প্রবেশ করে আপনাকে ফেসবুক কিংবা আপনার একটু জিমেইল অ্যাকাউন্ট দিয়ে সাইন আপ করে একটি একাউন্ট ক্রিয়েট করে আপনার কাজগুলো করতে হবে এখানে অনেকগুলো কাজ রয়েছে আপনাদের মন মত ভিডিও থেকে শুরু করে সার্ভে এবং গেম খেলে উপার্জন করতে পারবেন ।

লাইক দিয়ে টাকা আয় 2022

Watch & Earn অ্যাপে ভিডিও দেখে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম

এটি খুব জনপ্রিয় একটি ভিডিও দেখে ইনকাম করার ওয়েবসাইট ।  এশিয়ান কান্ট্রির মধ্যে সবচেয়ে জনপ্রিয় এই সাইটটির মাধ্যমে অনেকেই আর্নিং করেছেন ।  ভিডিও দেখে আর্নিং করা খুব সহজ যতগুলো ওয়েবসাইট রয়েছে তার মধ্যে এই ওয়েবসাইটটি অন্যতম ।

জানেন কিনা জানিনা এখান থেকে আপনার প্রতি সপ্তাহে উইথড্রো করতে পারবেন । এই অ্যাপসটি কিছুটা tiktok এর মত । এখানে শুধু ভিডিও দেখে নয় আপনি চাইলে নিজের করা ফানি ভিডিও আপলোড করেও এখান থেকে ইনকাম করতে পারবেন

Vid Cash অ্যাপে ভিডিও দেখে টাকা আয়

আমরা যারা অনলাইন থেকে ইনকাম করতে যাই ভিড ক্যাশ সম্পর্কে আমাদের অনেকেরই জানা নেই ।  ভিডিও দেখে অনলাইন ইনকাম করতে চাইলে Vid Cash অ্যাপে আপনি খুব সহজেই ভিডিও দেখে আর্ন করতে পারবেন ।  প্রতি মাসে কিংবা নির্দিষ্ট পরিমাণে থ্রেস হোল্ড পূরণ হলে তারা আপনাকে বিকাশের মাধ্যমে পেমেন্ট করে দিবে ।

সব থেকে মজার বিষয় হল যখন আপনি এই অ্যাপসের সাইন আপ করবেন তখন তারা আপনাকে ৫০ টাকা বোনাস দিবে এবং আপনি কাউকে আপনার রেফার কোড রেফার করলে এবং সে যদি সেই কোডে সাইন আপ করে তাহলে আপনি আরো ৫০ টাকা বোনাস পাবেন ।

শেষকথা অনলাইন ইনকাম বিষয়ে

আজকে আপনাদের সাথে শেয়ার করেছি ২০২৩ সালে এসে ভিডিও দেখে অনলাইন ইনকাম  করা যায় খুব সহজে ।  আপনারা চাইলে মোবাইল দিয়েও ভিডিও দেখে অনলাইন ইনকাম করতে পারবেন ।  সেই ছোট ছোট বিষয়গুলো আপনাদের সাথে তুলে ধরেছি আপনারা যারা এতক্ষণ পর্যন্ত পুরো পোস্টটি পড়েছেন ।

আশা করি আপনারা আজকে থেকে সব কাজগুলো ঠিকঠাক মত করে ইনকাম শুরু করুন এবং পাশাপাশি আপনাদের বন্ধু-বান্ধব কেউ বলুন যে ভিডিও দেখে অনলাইন ইনকাম করা সম্ভব শুধু ভালো একটি স্মার্টফোন এবং ভালো ইন্টারনেট স্পিড থাকলেই সম্ভব ।  ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই সুস্থ থাকবেন আমাদের সাথেই থাকবেন ।

 

 

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap