স্মার্টফোন এর স্পিকারের ভিতর পানি বের করার সহজ উপায়

স্মার্ট ফোনের ভিতরে পানি ঢুকে গেলে কিভাবে তা সহজেই বের করতে পারবেন আজকে আপনাদেরকে সেটা শিখাবো । ডিজিটাল যুগে আমরা কমবেশি সবাই একটি অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করে থাকি অনেক সময় অসাবধানতার কারণেই বা ভুলবশত আমাদের স্মার্ট ফোনের ভিতরে ঢুকে যায় । এ নিয়ে আমরা খুব বেশি চিন্তিত হয়ে থাকি আমরা অনেকেই জানিনা কিভাবে স্মার্ট ফোনের ভিতরে ঢুকে গেলে সহজেই বের করা যায় । আপনাদের কাছে অসাধারণ একটি সমাধান নিয়ে এসেছি আশা করি আপনারা উপকৃত হবেন ।

স্মার্টফোন এর স্পিকারের ভিতর পানি বের করার সহজ উপায়

আমাদের শখের স্মার্টফোনটি অসাবধানতার কারণে পানিতে পড়ে যায় বা যদি সত্য কোন কিছু ঢুকে যায় আমরা এই নিয়ে খুব বেশি চিন্তিত হয়ে পড়ি ।  সেইসাথে এটি ঠিক করার জন্য সার্ভিসিং পয়েন্ট এ আমাদেরকে যেতে হয় এবং গুনতে হয় বেশ কিছু টাকা ।  আজকে আপনাদেরকে দেখাবো কিভাবে আপনি ঘরে বসে কোনো টাকা-পয়সা খরচ না করে খুব সহজেই আপনার স্মার্টফোনের ভিতর পানি কিছু ঢুকে  আপনি সহজেই বের করতে পারবেন ।  তো বন্ধুরা আজকে আপনাদেরকে দেখাবো কিভাবে সার্ভিস পয়েন্ট না গিয়ে আপনি খুব সহজেই এর সমাধান করতে পারেন চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক । 

শুধুমাত্র একটি ওয়েবসাইটের মাধ্যমে আপনি সমস্যার সমাধান করতে পারেন এজন্য আপনাকে থাকতে হবে নেট কানেকশন । তারপর যেভাবে আমি বলছি আপনারা আমাকে ফলো করুন নিচে ছবি আকারে সবকিছু দেয়া আছে । 

প্রথমে গুগোলে যাবেন তারপর গুগলে গিয়ে সার্চ করবেন fix my speaker

তারপর  প্রথম যে ওয়েবসাইটে আসবে fix my speaker ওয়েবসাইট এ ক্লিক করুন

তারপর নিচের লিখাটি আছে এখানে ক্লিক করুন

এখানে ক্লিক করার সাথে সাথেই খুব জোরে শব্দ হতে শুরু করবে আর এর মাধ্যমেই আপনার স্মার্টফোনের ভিতরে থাকা পানি এবং সবকিছু থাকে তার খুব সহজেই বের হয়ে আসবে । আশা করি আমার এই ছোট্ট টিপসটি আপনাদের উপকারে আসবে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ ভাল থাকবেন সুস্থ থাকবেন ।

আমাদের শিক্ষার্থী বন্ধুরা আপনারা যারা নতুন HSC পরীক্ষা দিয়েছেন আপনারা চাইলে এই পোস্টটি পড়তে পারেন আশা করি আপনার উপকারে আসবে কিভাবে SSC তে A+ পাওয়া যায়

Leave a Comment

Share via
Copy link
Powered by Social Snap